বাজার কাঁপাতে জলের দরে দুর্দান্ত স্পিকার আনছে Xiaomi

বাজার কাঁপাতে জলের দরে দুর্দান্ত স্পিকার আনছে Xiaomi

এবার এম আই নিয়ে আসছে বাজার কাপানোর জন্য তাদের নতুন ব্লুটুথ স্পীকার। আর এই স্পিকারের মাধ্যমেই গ্রাহকেরা আগের থেকে পাবে অনেক ভালোসুবিধা। এই স্পীকার একেবারে যুগের সাথে তাল মিলিয়ে তৈরী করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন নতুন নতুন ফিচার যোগ করা হয়েছে। এই সব স্পীকার বাইরে সাথে করে নিয়ে যাওয়ার জন্য একেবারে পারফেক্ট।

আমরা জানি শাওমি কেমন মোবাইলের নিজেদের ব্যবসা জমিয়েছে বাজারে। এবার তার পরেই তারা আরও সব জিনিস নতুন নতুন লঞ্চ করা শুরু করেছে, তার মধ্যে এই ব্লুটুথ স্পীকার অন্যতম। এবার এই নতুন ফিচার সহ ব্লুটুথ স্পীকার সম্পর্কে জেনে নেওয়া যাক-

এর মধ্যে আছে AUX পোর্ট, সাথে ২০ ঘন্টা চলবে এক ব্যাটারী চার্জে।
আছে ভালো ও স্মার্ট দিক হলও ভয়েস কন্ট্রোল, এটা ৫ ওয়াট যুক্ত।
আছে আছে ২,০০০ এম এইচ ব্যাটারী
আছে থাকছে অনেক কয়েকটি বাটন, যেটা একটা প্লে বাটন, পাওয়ার বাটন, ভয়েস এসিস্টেন্ট বাটন। এর যে স্ট্রাপ রাখা হয়েছে তা অনেকটাই স্টাইলিশ। প্রথমেই বলা হয়েছে, এই স্পীকার ওয়াটার রেসিস্টেন্ট, যদি ভুলে এটা জলে ডুবে যায় তাহলে একেবারে খারাপ হয়ে যাবে,কারণ এর মধ্যে আছে IPX5।

এখন এই স্পীকার পাওয়া যাচ্ছে কালো কালারেই, কিন্তু আগামীতে আরও অন্য ভেরিয়েন্টেও পাওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থা। এর মধ্যে আছে ফোন করার মতো সুবিধাও, মানে ফোন করা যাবে না, কিন্তু স্মার্ট ফোনের সাথে কানেক্ট করে কথা বলা যাবে সহজেই। এই স্পিকারের দাম রাখা হয়েছে সবার সাধ্যের মধ্যেই, ১৩৯৯ টাকা।