প্রকাশ্যে রাস্তায় মুন্ডহীন ব্যক্তি হেঁটে যাচ্ছেন,ভয়ের পরিবেশ চারিদিকে

বর্তমান সময় হল সোশ্যাল মিডিয়ায় যুগ। প্রতিদিন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলছে। আজকাল সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে বেশিরভাগ মানুষ তার প্রতিভা তুলে ধরার চেষ্টা করে। এরমধ্যে টিকটক, ইনস্টাগ্রাম এবং ফেসবুকও হল অন্যতম প্লাটফর্মে, যার মাধ্যমে আপনি আপনার প্রতিভা তুলে ধরতে পারবেন।

টিকটকে অনেকেই আবার মজাদার ভিডিও পোস্ট করেন। সাথে কেউ নাচের ভিডিও অথবা গানের ভিডিও। পোস্ট করেন। অনেকের ভিডিও এরমধ্যে ভাইরালও হয়ে যায়। অনেকেই আবার সোশ্যাল মিডিয়ায় কিছু চ্যালেঞ্জ অথবা ভয়ঙ্কর কিছু ভিডিও পোস্ট করেন। এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি জনবহুল রাস্তা, সেই রাস্তা দিয়ে হেটে যাচ্ছেন এক ব্যক্তি। তবে চমকে দেওয়ার ব্যাপারটি হল, যে ব্যাক্তিটি হেটে যাচ্ছেন, তাঁর মুন্ডু নেই। অবিশ্যাস্য মনে হলেও, ওই ব্যক্তিকে দেখে এরকমই মনে হচ্ছে। এই ঘটনাটির ভিডিও অনেকেই করে ফেলেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করা হয় এবং ঝড়ের বেগে ভাইরাল হয় ভিডিওটি।

বৈজ্ঞানিকরা জানান, ধর থেকে মুণ্ড আলাদা হয়ে যাওয়ার পর মানুষ মাত্র ১-২ সেকেন্ড জীবিত থাকেন। কিন্তু এই ব্যক্তি ১-২ সেকন্ডের বেশি সময় ধরে মুণ্ডহীন অবস্থায় হেঁটে যাচ্ছেন। এটি কিভাবে সম্ভব তাঁর উত্তর মেলেনি। তবে নেটিজিনদের একাংশ দাবি করছে, এই ভিডিওটি এডিট করা হতে পারে।