পদত্যাগ করলেন BCCI-এর CEO, বোর্ড প্রশাসনে বড় বদল

বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি ইস্তফা দিলেন। তবে জানা গিয়েছে, এখনো তাঁর পদত্যাগ পত্র গৃহীত হয়নি। এর আগে বিসিসিআইয়ের সিইও ছিলনা। রাহুল জোহরি বোর্ডের প্রথম সিইও। তিনি অনেকদিন আগেই পদত্যাগ পত্র জমা দিয়েছিলেন। কিন্তু এখনই তাঁর পদত্যাগ পত্র গ্রহণ করা হচ্ছেনা। এরজন্য তাঁকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। রবিবার প্রথমসারির এক কর্তা প্রচারমাধ্যমে জানিয়েছিলেন, ২০১৬ সালে সুপ্রিম কোর্টের নিয়োগাধীন যে প্রশাসকমণ্ডলী গঠন করা হয়েছিল, সেই সময়ে রাহুল জোহরি সিইও হিসেবে যোগ দিয়েছিলেন।

তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধিনে নির্বাচিত প্রশাসকরা যাতে ক্ষমতায় আসেন, সেজন্য গত বছর অক্টোবরেই ক্রিকেটের কমিটি অফ অ্যাডমিনিট্রেটর্সের সদস্যরা সরে দাঁড়িয়েছিলেন নির্বাচিত প্রশাসকরা যাতে ক্ষমতায় আসেন, সেজন্য ক্রিকেটের কমিটি অফ অ্যাডমিনিট্রেটর্সের সদস্যরা সরে দাঁড়িয়েছিলেন গত বছরের অক্টোবর মাসে।

সেই কর্তা আরও জানিয়েছেন, রাহুল জোহরির পদত্যাগ পত্র গৃহীত হবে। যদিও কিছুদিন সময় লাগবে। উনি আলোচনা চালিয়ে যাচ্ছেন। রাহুল জোহরি যে সময় নিযুক্ত হয়েছিলেন, সেই সময়ে বোর্ড সভাপতি শশাঙ্ক মনোহর এবং সচিব ছিলেন অনুরাগ ঠাকুর। এখন শশাঙ্ক মনোহর আইসিসি চেয়ারম্যান পদে রয়েছেন। সিইও হিসেবে রাহুল জোহরি বোর্ডে বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছিলেন।