দীর্ঘ সাত বছরের সম্পর্ককে ইতি টেনে স্ত্রীকে ডিভোর্স দিলেন এই মহাতারকা ক্রিকেটার

এবার সাতবছরের সম্পর্ককে এক নিমেষেই শেষ করে দিলেন এই ক্রিকেটের মহাতারকা। এবার অজি ক্যাপ্টেন মাইকেল ক্লার্ক তার স্ত্রীকে ডিভোর্স দিয়ে দিলেন। তারা ২০১২ সালে বিয়ে করেছিল। এমনকি তাদের ৪ বছরের একটি কন্যা সন্তানও আছে। এই ডিভোর্সের পর ক্লার্ক জানিয়েছেন, আমরা অনেক কয়েক্ মাস থেকে আলাদা ছিলাম,আর তারপরেই এবার আমরা এই কঠিন সিদ্ধান্তে উপনীত হয়েছি।

এর পরে আরও সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, তিনি বলেছেন, আমরা আমাদের মেয়েদের খেয়াল রাখব, আর এটা ছাড়া এটাই বিচ্ছেদের প্রধান সময়। আমরা একে অপরের মধ্যে সম্মান,শ্রদ্ধা বজায় রাখব। আর আমরা আমাদের ব্যাক্তীগত জীবনে গোপনীয়তাকেও সম্মান জানাবো। আরও জানা গেছে তারা নাকি একে অপরের সাথে বুঝে শুনেই এই সিদ্ধান্ত নিয়েছে, এটা তাদের যৌথ সিদ্ধান্ত।

তারা ৫ মাস পর্যন্ত আলাদা থেকেছে। তাদের সিডনির কাছে যে বসত বাড়ি আছে সেটার মূল্য বিচার করলে ১২ মিলিয়ন মার্কিন ডলার। তারা আদালতের বাইরে বেড়িয়ে এসে বোঝাপড়া সারলেন। এটাই কিন্তু প্রথম নয় মাইকেল ক্লার্কের জন্য। এই নিয়ে দ্বিতীয়বার, এর আগেও ২০১০ সালে ক্লার্ক তার আগের স্ত্রীকে ডিভোর্স দিয়েছিল, যার নাম লরা বিঙ্গলস।

এবার তার বর্তমান স্ত্রী কেলসে লিকেও এই ডিভোর্সই উপহার হিসেবে দিল। তো এটা যে তাদের যৌথ সিদ্ধান্ত সেটা বোঝাই গেছে, কারণ ক্লার্ক জানিয়েছিলেন, এখন তিনি মানে স্পোর্টস শো ব্রেকফাস্টে থাওবেন এক রাগবি তারকা লরা ডেইলির সাথে।