CAA-NRC বিরোধী মঞ্চে মমতার ব্যানার লাগিয়ে স্বল্প পোশাকে নাচ, ভাইরাল ভিডিও

তৃণমূলের CAA-NRC বিরোধী মঞ্চে মমতার ব্যানার লাগিয়ে স্বল্প পোশাকে নাচ
ছবিঃ ভিডিও গ্র্যাপ

এনআরসি ও ক্যায়ের বিরোধিতা মঞ্চে যুবতীদের অশ্লীল নাচের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে অল্প পোশাকে স্টেজের উপর চললো উদ্দাম নাচ। এই ঘটনায় নাক কাটলো তৃণমূলের। খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যাবহার করে একটি ব্যানারে লেখা “নো সিএএ, নো এনআরসি”। আয়োজক মালদা জেলা যুব তৃণমূল। ব্যানারের নীচে মালদার দুই তৃণমূল যুবনেতার ছবি। এই নিয়ে শুরু হয়েছে জোড় বিতর্ক।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তুমুল অস্বস্তিতে পরে গেছে মালদা জেলা তৃণমূল। সকলেই এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। যাদের ছবি ব্যানারে ব্যাবহার করা হয়েছে তারা দুজনেই মালদা যুব তৃণমূলের বড়ো নেতা। এই ঘটনা ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুরের 2 নম্বর ব্লকে। এই বিষয়ে কেউ মুখ খুলতে চায়নি। জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুরে বিশ্বনাথ ঝা স্মৃতি টোয়েন্টি টোয়েন্টি কাপের খেলা চলছিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/105690140980964/posts/129205061962805/

প্রতিবারের মতো এবারও তা আয়োজন করা হয়েছিলো। যে মঞ্চে যুবতীদের নাচতে দেখা যাচ্ছে সেটি পুরস্কার মঞ্চ ছিলো। সেখান থেকেই ম্যাচ চলাকালীন বিভিন্ন সময়ে এনআরসি ও ক্যায়ের বিরুদ্ধে প্রচার চালিয়ে যাচ্ছিল। সমস্ত মাঠেই ব্যানার লাগানো ছিলো। এমনই তথ্য দিয়েছেন মালদা জেলা যুব তৃণমূলের সহ সভাপতি বুলবুল খান। কিন্তু স্থানীয় এক মিম নেতা মঞ্চের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে শোনা গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।