ট্রাম্পের সফরের আগেই ভারতে জঙ্গি হামলার হুমকি জইশের, ভিডিও বার্তা ঘিরে তোলপাড়

আগামী ২৪ তারিখ ট্রাম্প তার প্রথম ভারত সফরে আসছেন, আর এর জন্য তার যাতে সুরক্ষা ব্যবস্থায় কোনও ধরনের ত্রুটি না থাকে তার জন্যও ৭ স্তরীয় নিরাপত্তাকবচ বানানো হয়েছে। কিন্তু এর মধ্যেই জঙ্গী সংগঠন জইশের তরফ থেকে ভারতের দিকে হুমকি। একটি ভিডিওর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে, এই ট্রাম্পের আসার আগেই ভারতে নাশকতার ছক কষছে তারা, আর এটা তাদের বদলা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে এক জঙ্গী মুখ ঢাকা অবস্থায় হুমকি দিচ্ছে ভারতের দিকে, সেখানে উর্দু ও আফগান ভাষায় করা হয়েছে, পরে সেই কথাকে ডিকোড করে জানা গেছে, সেখানে বলা হয়েছে। ভারতের সব মুসলিমদের ওপরে অত্যাচার করা হচ্ছে। এর বদলা নেওয়া হবে। এই হিন্দুস্তানকে বুঝিয়ে দেওয়া হবে মুসলিমদের কতটা শক্তি, তারা কি করতে পারে। মুসলিম সমাজের ভাবনাকে ধবংস করার ফল ভালো হবে না।

কিন্তু এবার এই ভিডিও আসার পরেই ভারতীয় গোয়েন্দা খোজ লাগিয়ে দেখেছে, এটা আই এস আই জঙ্গি সংগঠনের দ্বারা করা হয়েছে।আর সেই ভিডিও জইশের দ্বারা পাব্লিশ করা হয়েছে। আর এটা যে একটা পাকিস্তানের চক্রান্ত তা স্পষ্ট। কারণ তারা প্ল্যান করে ট্রাম্পের ভারতে আসার আগেই কেনো প্রকাশ করানো হবে? আসলে অনুমান করা হচ্ছে, এই ট্রাম্প এসে যেনো কাশ্মীর নিয়ে ফের হস্তক্ষেপ করে, যাতে তার চোখে দেখানো যায় কাশ্মীর ভালো নেই।

এই যে ভিডিও এসেছে সেখানে বলা হয়েছে, এই ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরীদের ওপরে অত্যাচার করা হয়েছে। তাদের মারা হয়েছে। ভারত সরকার কাশ্মীরীদের খুনি। তাদের কাউকে ছেড়ে কথা বলা হবে না। তাছাড়া ভারত তাদের ওপরে অত্যাচার করছে। এর প্রতিশোধ নেওয়া হোবেই। তার সাথে পুলিশ ও সেনাদের উপযুক্ত জবাব দেওয়া হবে। এর মধ্যেই ভারতীয় গোয়ান্দাদের মাধ্যমে এক বিস্ময়কর তথ্য সামনে এসেছে, পাক সরকার নাকি জঙ্গী সংগঠন্ দের সাথে ইতিমধ্যে বৈঠক সেড়ে ফেলেছে, তারা নাকি জঙ্গী সংগঠন দের আর্থিক সাহায্য করার কথাও দিয়েছে।