টিম ইন্ডিয়া খেলার ফাকে ভিতরে কী করে? ফাঁস করলেন শামি

আগামী ২১ তারিখে ভারতের সাথে কিউইদের শুরু হচ্ছে টেস্ট ম্যাচ। আর তার জন্য এখন দুই দলের মধ্যেই চলছে জোড়কদমে প্রস্তুতি। কিন্তু তাদের প্রস্তুতির খবর তো আমরা পাচ্ছি, কিন্তু তাদের ড্রেসিং রুমের খবর পাওয়া যাবে কিভাবে? তাছাড়া কি হচ্ছে তাদের ড্রেসিং রুমে? এবার সেটাই সামনে এলো। সম্প্রতি মহম্মদ শামি তার ইনস্টাগ্রাম থেকে একটি ছবি শেয়ার করেছিল, আর সেখানেই দেখা যাচ্ছে চেনা পরিচিত প্লেয়ারদের অন্য রকম লুকে।

দেখলে চিনবেন ঠিকই কিন্তু তার আগে অবাক হবেন, কারণ এমন প্রথমে দেখা যায় নি কখনও। যে যার মতো ভাবে তাকিয়ে আছে, দেখে মনে হচ্ছে পাগল হয়ে গেছে। পাগলামির মজায় আছে তারা দেখেই বোঝা যাচ্ছে। তাদের ড্রেসিং রুমের পরিবেশ যে একেবারে দারুণ আছে তা স্পষ্ট। সবাই মজায়, সব টিম মেটরা একেবারে মজায়। কারণ সেই ছবিতে আছে বিরাট কোহিলি, পৃথ্বী ও শামি।

সব থেকে দেখতে ভালো লাগছে কোহলিকেও, একেবারে রিয়েল যাকে বলে। শামির প্রোফাইল ঘাটলে দেখা যাবে সে নিউজিল্যান্ড সফরে গিয়ে সে একেবারে বিন্দাস। কারণ তার সব নতুন নতুন এক্সপিরিয়েন্সের ছবি শেয়ার করে চলেছে। এর আগে যে, ছবি আপলোড করেছিল সেখানে দেখা যাচ্ছে দুই হাতে দুটো দুটো করে মাছ নিয়ে দাঁড়িয়ে আছে। ক্যাপশনে সে লেখেছে ফিশিং।

 

View this post on Instagram

 

Fun zone #game

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on

 

View this post on Instagram

 

Fishing 🎣 #TeamIndia

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on