কাজ পাইয়ে দিয়ে স্ত্রীর সাহায্যে তরুণীকে ধর্ষণ স্বামীর, গ্রেফতার ২

এক নারীর কারণে অন্য একজন নারীকে হতে হলো ধর্ষনের শিকার। এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে খোদ কলকাতার বুকে। নিজের স্বামীকে ধর্ষণে উৎসাহ দিলেন তার স্ত্রী। স্ত্রীর মদতে এক যুবতীকে ধর্ষণ করলো এক ব্যাক্তি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ কলকাতার বাঘাযতীন সংলগ্ন এলাকায়। পুলিশ ওই ব্যক্তি ও তার। স্ত্রীকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ওই তরুণী ওই এলাকারই বাসিন্দা। সে চাকরি খুঁজছিলো।

তার চাকরি পেতে সাহায্য করে অভিযুক্ত ব্যাক্তি বিষ্ণুপদ মন্ডল ও তার স্ত্রী রণিতা মন্ডল। এই দম্পতি একটি ব্যাগের কারখানায় কাজ করতো। ওই যুবতীকেও ওই ব্যাগের কারখানায় কাজ পাইয়ে দেয় ওই দম্পতি। এতদিন কাজের খোঁজে ঘুরতে ঘুরতে হতাশ হয়ে পড়েছিল ওই যুবতী। নতুন কাজে দৈনিক 200 টাকা হাজিরাতে কাজে ঢুকতে পেরে খুব খুশি ছিল যুবতী।

কাজ পেয়ে তাদের ধন্যবাদ জানাতে ওই যুবতী ওই দম্পতির বাড়িতে আসে। তখনই তাকে সুযোগ বুঝে ধর্ষণ করে ওই অভিযুক্ত ব্যাক্তি। তাকে ধর্ষণে সাহায্য করে ওই ব্যক্তির স্ত্রী। ভয়ে ও লজ্জার কারণে বেশ কিছুদিন চুপচাপ ছিল ওই যুবতী। কিন্তু পরে তার আত্মীয়দের জানালে তাদের সাহায্যে ওই যুবতী থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তাদের গ্রেফতার করেছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।