গুগল প্লে-স্টোর থেকে উধাও হয়ে গেলো জনপ্রিয় এই অ্যাপ

গুগুল প্লে স্টোর থেকে এবার সবার প্রিয় অ্যাপ হাওয়া হয়ে গেছে। এবার সেটা কোন অ্যাপ? সেটা নিয়েই সবাই মাথার চুল ছিরে একাকার করছে। আসলে আমরা সবাই জানি গুগুলের চোখ সব দিকে কোন জিনিস তাদের ক্ষতি করছে বিশেষ করে মানুষের কোন জিনিস ক্ষতি করছে, সেই সব জিনিসকে তারা সড়িয়ে দেয়। এবার একটি সংবাদ মাধ্যমের দ্বারা জানা যাচ্ছে এবার নাকি ১৪ ফেব্রুয়ারি তারিখে প্লে স্টোর থেকে উধাও হয়ে গেছে টিক টক অ্যাপটি।

এটা অবশ্য নতুন কিছু না, এর আগেও উধাও হয়েছে টিকটক, গত বছরের ডিসেম্বরে এই আপটি উধাও হয়ে গেছিল, কিন্তু পরে তাকে আবার ফিরিয়ে আনা হয়েছে। কিন্তু এবার কেনো আবার টিকটককে উধাও করা হল? এই নিয়ে এখন সবার মনে প্রশ্ন। কিন্তু এর উত্তর এখনও দেয় নি গুগুল। কিন্তু এই নিয়ে খবর নেওয়া হয়েছে ও কিছু সূত্রের মাধ্যমে জানা গেছে, এই টিকটক তাদের কিছু পলিসি মানে নি বলেই গুগুল তাদের অ্যাপ সড়িয়ে দেয় প্লে স্টোর থেকে।

এর জন্য এখন যারা এই টিকটকের ভক্ত, তারা আর কোনো ধরনের প্ল্যাটফর্ম থেকেই পারবে না এই অ্যাপটিকে ডাউনলোড করতে। তবে এই অ্যাপের জনপ্রিয়তা সারা বিশ্বে প্রায়। মার্কিন মুলুকের দিকে চোখ গেলে দেখা যাবে, সব থেকে সেখানেই ডাউনলোড হয়েছে এই অ্যাপটি। কিন্তু এটা হয়ত সবাই ভাবছে টিকটকের মেন অ্যাপটি, আসলে এটি টিকটকের ম্যাসেজিং প্ল্যাটফর্ম। এই অ্যাপের জনপ্রিয়তা ভারতে এখন উঠে আসে নি। তবে হ্যা এই টিকটকের তরফ থেকে বলা হয়েছে এই আপের সব কিছু তথ্য সুরক্ষিত রাখাটাই আমাদের লক্ষ্য।