করোনা আতঙ্কে মাস্ক পড়ে বিস্কুট খেতে গিয়ে কি হলো শিশুটির ! দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস নিয়ে এখন সবাই সতর্ক। চীনের বাইরেও সবাই সতর্ক। তো চীনে এখন যারা বসবাস করছে তারা কতটা সতর্ক হব? আপনারাই ভাবুন। আসলে শিশু থেকে বুড়ো সবাই এখন ত্ৎপর । এর হয়তো প্রতিকার এখনও বের হয়নি। তবে মানুষের যাযা করণীয় তা সবই করছে। আসলে এখন চীনের সব মানুষ মুখোশ বা মাস্ক পরে ঘুরছে।তো এবার সেই মাস্ক নিয়েই ঘটে গেল এক মজাদার ঘটনা। আসলে চীনের পূর্বাঞ্চলের আনহুই প্রদেশের হাইঝাউ এলাকার ঘটনা।

এখানে ঘটেছে এক মজাদার ঘটনা, আর সেটা স্যোশাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায় নিমেষে। কারণ সেই ভিডিওতে দেখা যায়, একটি ছোট্ট বাচ্চা, মুখে মাস্ক লাগিয়ে রাস্তায় বেড় হয়েছে। কিন্তু তার হঠাৎ খিদে পেয়ে গেছে। তো এবার কি হবে? তো তখন বাড়ির বড়োদের কথা শুনেই মাস্ক না খুলেই বিস্কুট খাওয়া শুরু করে দিয়েছে।

কিন্তু কামড় দেওয়া পর্যন্ত ঠিক ছিল, তারপরেই হল আসল গন্ডোগোল। সেই কামড় দেওয়া বিস্কুট গেল কোথায়? তারপরে সে বুঝলো ,এইরে এখানেই তো হল গন্ডোগোল। কামড় দিলাম ঠিকই কিন্তু সেটা মাস্ক পরে থাকার কারণে মুখের ভেতরে আর প্রবেশ করল না। আর এই কারণেই সে পরে গেল চিন্তায়। তাহলে খিদে মিটবে কিভাবে??

এই ভিডিও ইউটিউবের অনেক চ্যানেলেই ছাড়া হয়েছে, আর তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়েছে। অনেকে এই ভিডিও দেখে মজার মজার কমেন্ট করেছে, কিন্তু অনেকেই তার কষ্টের কথাও বলেছে। সত্যি তার কত কষ্ট, খিদে লাগা সত্ত্বেও সে ঠিকমতো খেতে পাচ্ছে না, কারণ মাস্ক তো খোলা যাবে না কোনোমতেই।।