এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ সিরিজে খেলতে ভারতের এই চার ক্রিকেটারের নাম ঘোষণা

বাকি আর মাত্র কয়েকদিন আর তার পরেই বাংলাদেশে শুরু হতে চলেছে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ। আর সেই ম্যাচ খেলার জন্য ভারত থেকে কয়েকজনকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসি আই। কিন্তু এই ম্যাচে ভারত থেকে কেকে খেলবে তা জানা ছিলনা। অনেক দিন আগেই রব উঠেছিল, বাংলাদেশে এই ম্যাচের জন্য ধোনীকে পাঠাতে পারে বিসিসআই। কিন্তু সেটা ভুল। কারণ বিসিসিআই যে তালিকা প্রকাশ করেছে সেখানে ধোনীর নাম নেই।

এই ম্যাচ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে হওয়ার কথা, আর সেই কারণেই এই ম্যাচ হবে বাংলাদেশের শের-ই স্টেডিয়ামে। এখানে মাত্র ২ টি ম্যাচ খেলা হবে। এশিয়ার দলেরসাথে বিশ্বের দল গুলোর। এমনটাই পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। তবে প্রথমে শোনা গেছে এই ম্যাচ খেলবে ভারতের কিছু তারকা প্লেয়ার, ধোনির মতো। কোহলি ও রোহিত শর্মার খেলার কথা ছিল এই ম্যাচ।

কিন্তু সেই দিন সাউথ আফ্রিকার সাথে খেলা পরায় আর সেই খেলায় উপস্থিত থাকা সম্ভব হয়ে উঠছে না তাদের। এখন এটা নিয়ে সমভবনা খুবই কম বলে মনে করা হচ্ছে। তবে বিসিসি আই কথা দিয়েছে তাই তারা তাদের কথা রাখবে। তারা ভারত থেকে ৪ জন প্লেয়ারকে সেখানে খেলার জন্য পাঠাচ্ছে, সেই প্লেয়ার গুলো হল, দীনেশ কার্তিক, জয়দেব উনাদকাট, বিজয় শংকর ও ক্রুনাল পান্ডেয়া। এই খেলা সেখানে অনুষ্ঠিত হবে ১৮ ও ২১ মার্চ।