অবশেষে আপনার কেনাকাটা করার সুবিধার্থে দারুন সুবিধা নিয়ে এলো Jio

বর্তমান যুগে কিছু কিনতে গেলেই সবার প্রথমে যাই ই-কমার্স সাইটে। তার মধ্যে রয়েছে ফ্লিপকার্ট ও অ্যামাজন। ভারতের বাজারে একপ্রকার রাজত্ব করে বেড়াচ্ছে এই দুটি কমার্স সাইট। এবার তাদের সাথে টক্কর দিতে আসছে জিও মার্ট। জিও এসে যেভাবে সব টেলিকম সংস্থার সাথে টক্কর দিয়ে মানুষের মন জয় করেছে, তেমন ভাবেই এবার যে জিও মার্টও তেমনটা করতে চলেছে, তা অনেকেই মনে করছে। এবার টেলিকম সংস্থার পর ই কমার্স প্ল্যাটফর্মে পদক্ষেপ রাখতে চলেছে।

এই কাজ গত বছর থেকেই শুরু হয়ে যাওয়ার কথা কিন্তু, এই বছর তা পুরোদমে শুরু হবে বলে জানিয়েছেন মুকেশ আম্বানি। আগের বছর আগষ্টে জানিয়েছেন এই কথা। এই অ্যাপের কাজ ইতিমধ্যে কাজ শেষের দিকে। যারা জিও টেলিকমের গ্রাহক তাদের একে একে এস এস এসের মাধ্যমে জানিয়ে দেওয়া হচ্ছে। মুম্বাইয়ের দিকে অনেক গ্রাহক এর দ্বারা অনেক সুবিধাই পেয়েছেন। এই জিও মার্টে অনেক ধরনের সুবিধাই আছে, এখানে ৫০ হাজারের বেশী গালামাল দ্রব্য পাওয়া যাবে।

সাথে এই জিনিসগুলোর জন্য লাগবে না কোনো ডেলিভারি চার্জ। এমনকি জানা গেছে জিও মার্টে রেজিস্ট্রেশন করলেই পাওয়া যাবে ৩০০০ হাজার টাকার ছাড়। এই জিও মার্ট নিয়ে অনেক জল্পনাই ছিল তবে এবার, তা স্পষ্ট হয়ে গেছে। কারণ একজন রিলায়েন্সের অফিসার জানিয়েছে, প্রাথমিকভাবে সবাইকে ডিসকাউন্টের ম্যাসেজ পাঠানো হচ্ছে, কিন্তু এই সুবিধা আপাতত তিন জায়গায় দেওয়া হবে।