অনেকটাই সস্তা হয়ে গেলো মুরগির মাংস, খুশি মাংসপ্রেমীরা

এবার কিছু কিছু জিনিসের দাম কমলেও লাভের লাভ হয়েছে কিনা ক্রেতাদের, তা আজকের বাজার দেখলেই বোঝা যাবে। যারা দৈনন্দিন বাজার করে থাকে তাদের জন্য এই প্রতিবেদন।

আজ খুচরো বাজারে সবজির দাম , চন্দ্রমুখী আলুর দাম হয়েছে কেজি প্রতি ২৫ টাকা, জ্যোতি আলু ২২ টাকা, পেঁয়াজ ৫০টাকা, লঙ্কা ৫০টাকা, আদা ১৫০টাকা, উচ্ছে ১০০টাকা, বেগুন ৩০টাকা, টমেটো ৩০টাকা, গাজর ৪০টাকা, ঝিঙে ৪০টাকা, ফুল কপি ১৫ টাকা পিস, বাঁধাকপি ১৬টাকা পিস।

এবার আসা যাক মাছ মাংসের বাজারে, এখানে মুরগির মাংসের দাম কিছুটা হলেও কমেছে কিন্তু পাঠা একেবারে নয়। মুরগির দাম ২২০টাকা ও পাঁঠার মাংসের দাম ৭০০টাকা।

এদিকে কাতলা গোটা মাছের দাম ৩০০টাকা, কাটা ৪০০টাকা, রুই গোটা ২৫০টাকা, কাটা ২২০টাকা, পাবদা ৬০০টাকা, চিতল ৮০০টাকা, ট্যাংড়া ৭০০টাকা, গলদা চিংড়ি ৮০০টাকা, তোপসে ৮০০টাকা, বাগদা ৮০০টাকা, পার্শে ৫০০টাকা, বাটা ২০০টাকা।

এবার শেষে আসা যাক পাইকারি সবজির বাজারে, এখানে জ্যোতি ও চন্দ্রমুখী আলুর দাম প্রায় কাছাকাছি ১৭-২০টাকা, পেঁয়াজ ২৫-৩০টাকা, লঙ্কা ২৫-৩০টাকা, আদা ৮০টাকা, উচ্ছে ৭০টাকা, বেগুন ১৫টাকা, টমেটো ২০টাকা, ঝিঙ্গে ২০টাকা, গাজর ২৫ টাকা, করলা ৪০টাকা, লাউ ১৫ টাকা, পেঁপে ১২-১৫ টাকা ,কুমড়ো ১৩-১৪টাকা।।